Header Ads Widget

Live

6/recent/ticker-posts

কিভাবে ফেসবুক অ্যাকাউন্টে নিজের নাম চেঞ্জ করবো । how do i change my name on facebook account .


বন্ধুরা আজকে আপনাদের শেখাবো কিভাবে আপনারা ফেসবুক অ্যাকাউন্টে নিজের নাম পরিবর্তন করবেন

(১)সর্বপ্রথম আপনাদের ফেসবুক একাউন্টে লগইন করে রাখতে হবে তারপর আপনাদের উপরের তিনটা লাইনে ক্লিক করতে হবে । নিচের ছবিতে দেখানো হলো কোথায় ক্লিক করবেন











(২) এবার আপনাদের যে কাজটি করতে হবে সেটা হল সেটিং এন্ড প্রাইভেসিতে ক্লিক করতে হবে তারপর সেটিং এ ক্লিক করতে হবে। নিচের ছবিতে দেখানো হলো ।



(৩) সেটিং আপনারা যখন ই ক্লিক করবেন সঙ্গে সঙ্গে আরেকটি পেজ শো করবে আপনাদের সামনে সেখানে পার্সোনাল ইনফরমেশন এর একটি অপশন পাবেন সেই অপশনে ক্লিক করবেন।


(৪) যখন আপনার ওখানে ক্লিক করবেন সঙ্গে সঙ্গে আপনাদের নাম শো করবে ওখানে আপনার নামের অপশন টায় ক্লিক করেন । ক্লিক করার পরে সঙ্গে সঙ্গে আপনার ফার্স্ট নেম লাস্ট নেম মিডিল নেম শো করবে । এবং সেখান থেকে আপনাদের আপনি যে নামটা চান সেই নামটা লিখে দেবেন। লিখে দেওয়ার পর তারপর একটি অপশন পাবেন preview সেই অপশন টায় ক্লিক করলেই আপনাদের সামনে আরেকটি পেজ শো করবে সেই পেজটি নিচের ছবিতে দেয়া হলো





(৫) এবার আপনাকে যে কাজটি করতে হবে সেটা হচ্ছে আপনার ওখানে নাম শো করবে এক নম্বর দুই নম্বর দিয়ে আপনি যেটা রাখতে চান সেটাতে ক্লিক করে নিচে পাসওয়ার্ড এর অপশন পাবেন পাসওয়ার্ড আপনাদের লিখে দেবেন ফেসবুকের তারপর শেষে আপনাকে সেটিংস এ ক্লিক করলে আপনার ফেসবুক একাউন্টে নাম চেঞ্জ হয়ে যাবে ।তো বন্ধুরা এই ভাবে কিন্তু আপনাদের ফেসবুক একাউন্টের নাম চেঞ্জ করতে পারেন কিংবা পরিবর্তন করতে পারবেন।