Header Ads Widget

Live

6/recent/ticker-posts

Social Audit কাজ এখন ১৫০ দিন । VRP GOOD NEWS । ভিআরপি দের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু খবর ।


বন্ধুরা সামাজিক নিরীক্ষা (Social audit) এবার কাজ ১৫০ দিন হতে পারে । সাথে আপনারা পাবেন TA এবং DA । চলুন জেনে নেয়া যাক আরো বিস্তারিত এই বিষয়ে । ভবিষ্যতের সোশ্যাল অডিট কাজের ইমপ্রুভ এর জন্য সুজেশন ।


সামাজিক নিরীক্ষা অফিস থেকে আগে যে 15 দিনের কাজ ছিল বর্তমানে সেটি বাড়িয়ে 150 দিন করা হবে কি?




তো বন্ধুরা গতবছর কাজ ছিল 15 দিনের তখন আমাদের বেতন দেয়া হতো ১ দিনে ৩৮২ টাকা । সাথে TA দেওয়া হতো ১০০ টাকা । এবার আপনাদের কাজ হবে ১৫০ দিন সাথে আপনারা পাবেন TA এবং DA ।

তো বন্ধুরা আপনারা জানতেন আগেই যে সাত দিনের কাজ হতো তো সেটা কিন্তু এবার সামাজিক নিরীক্ষা অফিস থেকে বাড়িয়ে দেয়া হয়েছে ১৫০ দিন । বন্ধুরা আপনারা এই কাজটি করতে থাকুন আপনারা হয়তো ভাবছেন যে 15 দিন কাজ করে কি হবে তা আপনারা দেখতে পারছেন ১৫০ দিন কিন্তু আপনাদের কাজ দেওয়া হবে । সেজন্য বন্ধুরা আপনারা ভিআরপি উপর একটু ভক্তি রাখুন আপনারা এ কাজটি করতে থাকুন আপনাদের ভবিষ্যৎ কিন্তু ভালো হবে আপনারা দেখতে পারলেন যে 15 দিনের যে কাল তো ছিল সেটি কিন্তু ১৫০ দিন করে দেয়া হলো তাহলে এটি আপনাদের জন্য খুব একটি গুরুত্বপূর্ণ খবর আপনাদের জন্য খুব একটা ভালো খবর আমাদের ভিআইপির জন্য খুব একটি ভালো খবর । অনেকেই ছিলেন যারা কাজ ছেড়ে দেওয়ার কথা ভাবছিলেন তো আমিও বুঝতে পারছি যে আপনাদের মনের কথাটা । বন্ধুরা আপনারা একটু ভিআরপি ওপর বিশ্বাস রাখুন এবং কাজ করে চলুন তাহলে দেখবেন আর আপনাদের অনেক কাজ দেওয়া হবে এবং বেতন দেয়া হবে







সামাজিক নিরীক্ষা বর্তমানে কিছু উন্নতি করার জন্য পরামর্শ নেওয়া হয়েছে ?


(১) বর্তমানে ভিআরপি দের যাচাই করণের পদ্ধতিতে আরো জোর দেওয়া হবে।

(২) ভিআরপি দের মেয়াদ তাদের কাজ অনুযায়ী তিন বছর হাওয়া উচিত

(৩) এক বছরে ১৫০ দিনের কাজ দেওয়া এবং TA এবং DA দেওয়া ।

(৪) এছাড়া ভিআরপি দের সচেতন কাজেও লাগাতে হবে, যখন তারা সোশ্যাল অডিট কাজে যুক্ত থাকবে না ।
(৫) ৭ দিনের মধ্যে ডেটা এন্ট্রি জমা করতে হবে

(৬) ভিআরপিদের 7 দিনের মধ্যে সম্মানী প্রদান করতে হবে ।





আরো বিস্তারিত জানতে আমাদের দেওয়া ইউটিউব চ্যানেল এর ভিডিওটা দেখতে পারেন এবং চ্যানেলটিকে সাবস্ক্রাইব করে রাখবেন এরকম নতুন নতুন ভিডিও ওর আপডেট সবার আগে পেতে।