Disclaimer

Disclaimer

Post Disclaimer

এখানে শেয়ার করা সকল পোস্ট এবং তথ্য সম্পূর্ণ পৃথক মতামত এবং কোন ব্যক্তির ক্ষতি বা বিভ্রান্ত করার কোন উদ্দেশ্য নেই।

Emails used:

ওয়েবসাইট বা মন্তব্য বাক্সে প্রদত্ত সমস্ত ইমেল কোনও তৃতীয় পক্ষের ওয়েবসাইটের সাথে সেয়ার করা হয় না বা বিক্রি করা হয় না।  আমরা কখনই আপনার ইনবক্স স্প্যাম করব না এটি আপনার প্রতি আমাদের বিশ্বাস।

Affiliate Disclaimer:

আমাদের ওয়েবসাইটের কিছু পোস্ট আমাদের পোস্টে পোস্ট করা হয়েছে এবং অন্যান্য সরাসরি লিঙ্ক হল অ্যাফিলিয়েট লিঙ্ক।  আপনি যদি আমাদের অধিভুক্ত লিঙ্কগুলি দিয়ে যান এবং সেই পণ্য বা পরিষেবাটি কিনেন তবে আমরা এটি থেকে অল্প পরিমাণ কমিশন পাই।

Advertisement Policy:

আমরা অ্যাডসেন্সের মতো আমাদের ওয়েবসাইট/ব্লগে বিজ্ঞাপন দেখাতে তৃতীয় পক্ষের কোম্পানি ব্যবহার করি।  অ্যাডসেন্স গুগলের সহযোগী।  আপনার ইন্টারঅ্যাকশনের উপর ভিত্তি করে বিজ্ঞাপন চালানোর জন্য ডার্ট কুকির অ্যাডসেন্স ব্যবহার করে।  আমরা একটি নির্দিষ্ট পৃষ্ঠায় শুধুমাত্র প্রাসঙ্গিক সংখ্যক বিজ্ঞাপন ব্যবহার করি যা আমাদের ওয়েবসাইটে আপনার ব্যবহারকারীর অভিজ্ঞতা নষ্ট করে না।  আপনি চাইলে Google বিজ্ঞাপন এবং বিষয়বস্তু নেটওয়ার্ক গোপনীয়তা নীতি পরিদর্শন করে যেকোনো সময় অপ্ট আউট করতে পারেন।

আমাদের ওয়েবসাইটে অন্য অ্যাডভারটাইজার দ্বারা নিয়ন্ত্রিত এডভেটাইজ দেখতে পাবেন যা কোনোভাবেই আমরা নিয়ন্ত্রণ করতে পারিনি। কোন এডভেটাইজ যদি আপনার ক্ষেত্রে সামঞ্জস্যপূর্ণ না হয় তার জন্য আমরা একান্ত ভাবে দুঃখিত। আমাদের এই বিনামূল্যের শিক্ষা সম্পর্কিত তথ্য আপনাদেরকে দেওয়ার জন্যই ও চালু রাখার জন্যই এই অ্যাডভারটাইজার দের কাছ থেকে আমরা সামান্য অর্থ পেয়ে থাকি।

Brand Disclaimer:

আমরা বাজারে ব্র্যান্ড এবং তাদের খ্যাতি সম্মান করি। সমস্ত পর্যালোচনা এবং মতামত আমাদের অভিজ্ঞতা এবং আমাদের ব্যক্তিগত মতামতের উপর ভিত্তি করে। আমরা নিরপেক্ষ পোস্ট এবং পর্যালোচনা পোস্ট করি। আমরা যেকোনো ব্র্যান্ড বা কোম্পানির সাথে সম্পর্কিত সবকিছুই শুধুমাত্র শিক্ষাগত উদ্দেশ্যে। প্রাইভেসি পলিসি এবং ডিসক্লেইমার সম্পর্কিত যে কোন উদ্বেগ বা যে কোন সমস্যার জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।