Privacy Policy

Privacy Policy

আমরা কোন তথ্য বা তথ্য সংগ্রহ করি?

আমরা আমাদের ওয়েবসাইটে আপনার দেওয়া তথ্য সংগ্রহ করি, এটি আপনার ইমেল ঠিকানা, নাম বা আপনার ওয়েবসাইটের URL ঠিকানা হতে পারে।
 তৃতীয় পক্ষের বিক্রেতা গুগল আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখানোর জন্য কুকি ব্যবহার করতে পারে।  আপনি গুগল বিজ্ঞাপন এবং সামগ্রী নেটওয়ার্ক পরিদর্শন করে এটি থেকে অপসারণ করতে পারেন।
 আমরা আপনার ইমেল বা তথ্য তৃতীয় পক্ষের ওয়েবসাইট বা বিক্রেতাদের কাছে বিক্রি, বাণিজ্য বা স্থানান্তর করি না।  আমরা আপনার সর্বোত্তম এবং উন্নত ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য সমস্ত নিরাপত্তা এবং নিরাপত্তা ব্যবস্থা ব্যবহার করি।

কেন আমরা আপনার কাছ থেকে তথ্য নেব?

আপনার দেওয়া তথ্য আমাদের ব্লগ বা ওয়েবসাইটের সাথে আপনার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে ব্যবহৃত হয়।  আমাদের ব্লগ পোস্টের সাহায্যে, আমরা আপনার সাফল্যের মূল্য দিতে চেষ্টা করছি।
 আমাদের ব্লগে তৃতীয় পক্ষের লিঙ্ক।
 আমাদের ব্লগ থেকে আপনাকে সর্বোত্তম সুবিধা প্রদানের জন্য মাঝে মাঝে আমরা তৃতীয় পক্ষের ওয়েবসাইট ব্যবহার করি যাতে আপনাকে পড়তে না গিয়ে বিষয়বস্তু অনুসন্ধান করতে হয়।
 সমস্ত তৃতীয় পক্ষের ওয়েবসাইটের নিজস্ব গোপনীয়তা নীতি রয়েছে।
 আমরা আমাদের বিষয়বস্তুতে অতিরিক্ত মান যোগ করার জন্য বহিরাগত ওয়েবসাইটগুলিকে লিঙ্ক করি এবং তাদের গোপনীয়তার জন্য আমরা কোন দায়িত্ব গ্রহণ করি না।
 এই গোপনীয়তা নীতি অফলাইন নয় আমাদের ওয়েবসাইট থেকে সংগৃহীত অনলাইন ডেটার জন্য দায়ী।

আমরা কি কুকি ব্যবহার করি?

হ্যাঁ, আমরা কুকি ব্যবহার করি।  কুকিজ হল পরিষেবা প্রদানকারীর দ্বারা ব্যবহৃত ছোট ফাইলগুলি যদি আপনি এটিকে আপনার ওয়েব ব্রাউজারের মাধ্যমে আপনার হার্ড ড্রাইভে স্থানান্তর করার জন্য ব্যবহার করেন।  কুকিজ ব্যবহার ব্রাউজারগুলিকে আপনাকে সনাক্ত করতে এবং দ্রুত পেতে সাহায্য করবে।

মনিটাইজেশন ও অ্যাডভারটাইজার সম্পর্কিত তথ্যাবলী

আমাদের ওয়েবসাইটে বিভিন্ন অ্যাডভারটাইজার এর অ্যাডভার্টাইজ প্রকাশ হয়ে থাকে যা কোনভাবেই আমাদের ওয়েবসাইট দ্বারা নিয়ন্ত্রণ করা হয় না। যদি কখনো এমন কোন ধরনের এডভেটাইজ যা আপনার ক্ষেত্রে সামঞ্জস্যপূর্ণ না হয় তার জন্য আমরা চরম ভাবে দুঃখিত। আমরা যাতে ভবিষ্যতেও বিনামূল্যে আপনাদেরকে বিভিন্ন প্রশ্ন উত্তর এবং নোটস ও মক টেস্ট দিতে পারি তা চালু রাখার জন্যেই এই অ্যাডভার্টাইজ এর কাছ থেকে আমরা সামান্য কিছু অর্থ পেয়ে থাকে তাই আমরা এটা করতে বাধ্য।

বিধি - নিষেধ এবং শর্তাবলী:

আমরা আমাদের গোপনীয়তা নীতিও আপডেট করি।  আপনি এখানে শর্তাবলী এবং গোপনীয়তা সম্পর্কে আমাদের সর্বশেষ আপডেট সম্পর্কে জানতে পারেন।

 সর্বশেষ আপডেট: 01/06/2021

 আপনি লেখক এবং www.newskatha.com সম্পর্কে জানতে চাইলে আমাদের সম্পর্কে পৃষ্ঠা দেখতে পারেন।

 এছাড়াও, www.newskatha.com এ আমাদের ওয়েবসাইটের ব্যবহার নিয়ন্ত্রণের দায়বদ্ধতার সীমাবদ্ধতার জন্য আমাদের Disclaimer পৃষ্ঠাটি দেখুন

গোপনীয়তা নীতি সম্পর্কিত কোন প্রশ্ন থাকলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন @